টেক শামীম সম্পর্কে

আমি শামীম হোসেন। আমি ২০১৮ সালে একাউন্টিং এ স্নাতক এবং ২০১৯ সালে মার্কেটিং এ স্নাতোকোত্তর ডিগ্রী নর্দান বিশ্ববিদ্যায়ল বাংলাদেশ থেকে লাভ করি। একাডেমিক পড়াশোনার পাশাপাশি ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখার আগ্রহটাও ছিল বেশ। শেখার শেষ দিকে এসে, বেশ কিছু দেশীয় ক্লায়েন্টের ওয়েবসাইট তৈরীর প্রজেক্ট ও সম্পূর্ণ করি। অবশেষে ২০২০ সালে রাজশাহী বিভাগের নওগাঁ জেলায় টেক শামীম (Techshamim.com) কে নিয়ে প্রথম যাত্রা শুরু করি। 

ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট ইন্ডাষ্ট্রিতে যুক্ত হবার বদৌলতে গত ৩ বছরে প্রায় ১১৬+ বেশী দেশীয় ক্লায়েন্টদের জন্য ই কমার্স ওয়েবসাইট, ব্লগ/নিউজ ওয়েবসাইট, কর্পোরেট ওয়েবসাইট এবং শ্রেণীকরণ (Classified) ওয়েবসাইট সফলতার সাথে তৈরী করছি। আমার ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্টের কিছু  কাজ দেখতে আমার পোর্টফোলিও  ভিজিট করুন। 

ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্টে আমার আগ্রহ সবসময় একই।  ওয়েবসাইট তৈরি করতে আমি প্রচন্ড রকম ভালোবাসি। হোক না সেটা খুব কঠিন কিংবা সহজ কোনো প্রজেক্ট। আপনার যদি ই-কমার্স, কর্পোরেট, এবং  নিউজ/ব্লগ ওয়েবসাইট তৈরীর আগ্রহ থাকে অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন যতটুকু সম্ভব সাশ্রয়ী মূল্যে আপনার ওয়েবসাইটটি তৈরি করতে সহযোগিতা করবো।


আমার লক্ষ্য

একজন ওয়েব ডিজাইনার এবং ডেভেলপার হিসাবে আমার লক্ষ্য হল, ছোট এবং মাঝারি ব্যবসার মালিকদের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে তাদের অনলাইন কার্যকলাপ নিশ্চিত করতে সাহায্য করা। এটা বলার অপেক্ষা রাখে না যে, দেশের অনেক ছোট এবং মাঝারি ব্যবসা আছে কোন অনলাইন অস্তিত্ব এবং ওয়েবসাইট ছাড়াই। একথা সত্য যে,  অনেক উদ্যোক্তাই ওয়েবসাইটের মাধ্যমে তাদের অনলাইন উপস্থিতি নিশ্চিত করতে চান? তবে তাদের বাজেট সীমিত। এই ক্ষেত্রে, তাদের বাজেটের মধ্যে ওয়েবসাইট তৈরি করতে সহায়তা করা।


আমার উদ্দেশ্য

দেশের  প্রতিটি ছোট এবং মাঝারি ব্যবসার মালিকদের জন্য একটি গতিশীল ওয়েবসাইট নিশ্চিত করার জন্য আমি যতটা সম্ভব দ্রুত ও বেশি ওয়েবসাইট তৈরি করার চেষ্টা করছি। কিন্তু সত্যি কথা বলতে, প্রতিটি ব্যবসার জন্য একটি গতিশীল ওয়েবসাইট নিশ্চিত করা আমার পক্ষে প্রায় অসম্ভব, যদি না আমি কয়েকজন বিশেষজ্ঞ ওয়েব ডিজাইনার ও ডেভেলপার দের নিয়ে একটি ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট টিম তৈরি করি।  শুধুমাত্র এই কারণে, আমি কয়েকজন সদস্যের একটি দল তৈরি করতে চাই, যারা ওয়েব ডিজাইনিং এবং ডেভেলপমেন্টে গভীর জ্ঞান রাখে। যাইহোক, আমি আশা করি অদূর ভবিষ্যতে আমি আমার উদ্দেশ্যে পৌঁছাতে সক্ষম হব।

পরিশেষে বলা যায় যে, টেক শামীম শুধু ওয়েবসাইট তৈরী সেবাই প্রদান করেনা বরং টেক শামীম নতুন উদ্যোক্তা হতে অনুপ্রেরণা এবং সঠিক গাইডলাইন দিয়ে সহায়তা করে। আশা করি টেক শামীমের পাশে থাকবেন। টেক শামীম সব সময় আপনার বিজনেসের সাফল্য কামনা করে।

যোগাযোগ ফর্ম